ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

আন্তর্জাতিক মাদকবিরোধী দিবসে জালালাবাদ যুব ফোরামের র‌্যালী

Today Sylhet24
জুন ২৭, ২০২৪ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস (২৬ জুন) উপলক্ষে জালালাবাদ যুব ফোরাম সিলেট মহানগরের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে র‌্যালীটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

যুবনেতা এডভোকেট আব্দুল খালিকের সভাপতিত্বে ও পারভেজ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত র‌্যালী পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জালালাবাদ পত্রিকার সম্পাদক মুকতাবিস-উন-নূর।

র‌্যালী পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুব সংগঠক নজরুল ইসলাম, নিজাম উদ্দিন, ফয়জুল হক, সালাউদ্দিন মিরাজ ও ওলিউর রহমান সাদ্দাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মুকতাবিস-উন-নূর বলেন, সমাজের মোট জনসংখ্যার একটা বিশাল অংশ তরুণ ও যুবক। তথ্য প্রযুক্তির উৎকর্ষতার এই যুগে যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষা করা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। মাদকের বিস্তারের ফলে আমাদের যুব সমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। এর নেতিবাচক প্রভাব পড়েছে সমাজ জীবনে। অথচ নৈতিকতাসম্পন্ন মেধাবী দক্ষ যুবসমাজ দেশ জাতির অমূল্য সম্পদ। সঠিক গাইডলাইনের মাধ্যমে এই যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষার পাশাপাশি দক্ষ জনশক্তিতে পরিনত করতে হবে। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।