ঢাকাশুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

টাংগুয়ার হাওরে ডুবে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

Today Sylhet24
অক্টোবর ১৮, ২০২৪ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

তাহিরপুর প্রতিনিধি : টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসে হাওরের ওয়াচ টাওয়ার এলাকায় সাঁতার কাটার সময় পানিতে ডুবে আলী হোসেন (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তা নিখোঁজের ৫ ঘন্টা পর ঘটনাস্থল থেকেই তার লাশ উদ্ধার করছে ডুবুরী দল।শুক্রবার বিকেল পৌণে ৫ টার দিকে তাহিরপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘন্টা খানেক চেষ্টা করে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার করে তাহিরপুর থানায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন।

এর পূর্বে শুক্রবার দুপুর ১২ টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাংগুয়ার হাওরের ওয়াচ টাওয়ার এলাকায় তিনি নিখোঁজ হন। নিখোঁজ পর্যটক জনতা ব্যাংক প্রধান কার্যালয়ে কর্মরত বলে জানা গেছে।স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পর্যটকদের মত শুক্রবার বিভিন্ন ব্যাংকে কর্মরত ব্যক্তিরা একটি হাউসবোট দিয়ে টাংগুয়ার হাওরে ঘুরতে আসেন। দুপুরের দিকে হাউসবোট থেকে ছোট নৌকা দিয়ে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এসময় লাইফ জ্যাকেট ছাড়াই পানিতে নামেন আলী হোসেন। তিনি সাঁতারের এক পর্যায়ে পানিতে ডুবে যান। এরপর থেকে তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও তাহিরপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে এসে স্থানীয় এলাকাবাসীর সহায়তা উদ্ধার কার্যক্রম চালায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, নিহত আলী হোসেন কিশোরগঞ্জ জেলার বাসিন্দা। তবে তিনি ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।