ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

মিশিগানে গ্রেটার জৈন্তিয়া এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

Today Sylhet24
জুলাই ১০, ২০২৪ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

মিশিগান প্রতিনিধি : যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে সিলেটের বৃহত্তর ‘গ্রেটার জৈন্তিয়া এসোসিয়েশন অব মিশিগান’-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি মিশিগানের ওয়ারেন সিটির একটি অভিজাত হোটেলের হলরুমে কার্যকরী কমিটি গঠন উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে সিলেটের ৪ টি উপজেলা জৈন্তাপুর, কানাইঘাট, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার আংশিক অংশ নিয়ে বৃহত্তর জৈন্তার ঐতিহ্যবাহী সংগঠন ‘গ্রেটার জৈন্তিয়া এসোসিয়েশন অব মিশিগান’ এর ২০২৪-২৫ মেয়াদের ২৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

এসোসিয়েশনের সভাপতি ওয়ালিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আবুল কালাম আজাদকে সভাপতি, খাজা আফজাল হোসেনকে সাধারণ সম্পাদক ও রজিম উদ্দিনকে কোষাধ্যক্ষ করে ২৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেন- সহ-সভাপতি সাব্বির আহমদ, আমিনুল হক, তাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জামালুর রহমান জামাল, আব্দুর রহমান, গোলাম আজম মাসুক, সহ-কোষাধ্যক্ষ শহীদ আহমদ, কয়েছ আহমদ, মুফিজুর রহমান শাহাজান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ হেলাল, আরিফ আহমদ, প্রচার সম্পাদক সুলায়মান আল মাহমুদ, আন্তর্জাতিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ কাওসার আহমদ, শিক্ষা সম্পাদক হেলাল আবেদীন, সমাজ সেবা সম্পাদক কয়েছ আহমদ, অফিস সম্পাদক শাহরিয়ার রহমান, আইন ও তথ্য সম্পাদক তালহা বিন হেলাল, ক্রীড়া সম্পাদক ইনজামাম চৌধুরী, ধর্ম সম্পাদক নাছিম শাওন, জনসাধারণ সম্পাদক আলিম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য হন- সাইফ উদ্দিন ভূঁইয়া, শরীফ উদ্দিন আহমদ ও দিলওয়ার হোসেন।

কমিটি গঠন নিয়ে অনুষ্ঠিত নির্বাচন পরিচালনা পরিষদের দায়িত্বে ছিলেন এসোসিয়েশনের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আনোয়ার হোসেইন, মোহাম্মদ মোস্তফা আনোয়ার, মনাফ আহমদ বাবুল, লুৎফুর রহমান, মঈন উদ্দিন ও মাওলানা লুৎফুর রহমান।

কমিটি গঠন শেষে নব নির্বাচিত সভাপতি-সাধারন সম্পাদক সহ নতুন কার্যকরি কমিটির সবাইকে শপথ বাক্য পাঠ করান প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ আনোয়ার হোসেইন। নব-নির্বাচিত কমিটিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিটির নেতৃবৃন্দসহ উপদেষ্টা মন্ডলী। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন এসোসিয়েশনের উপদেষ্টা মাওলানা লুৎফুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।