ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটের সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

Today Sylhet24
জুন ২৭, ২০২৪ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম থেকে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। বুধবার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও-মোগলাবাজার সেকশনের কটালপুরে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোগলাবাজার-মাইজগাঁও সেকশনে চট্টগ্রাম থেকে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি লাইনচ্যুত হয়। ট্রেনটির দুটি বগি রেললাইন থেকে পড়ে যায়। এসময় আতংকে ট্রেনের কয়েকজন যাত্রী লাফ দিয়ে পাশের খালে দিয়ে পড়েন। এতে কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

রাত সাড়ে ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাইনচ্যুত বগি উদ্ধার করা সম্ভব হয়নি। ফলে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন দুর্ঘটনা কবলিত ট্রেনটির যাত্রীরা।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার মো. নুরুল ইসলাম জানান, পাহাড়িকার দুর্ঘটনাকবলিত বগিগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।