ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটে ১৫৩ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১

Today Sylhet24
মে ২৪, ২০২৪ ২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেটে ১৫৩ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরতলির এয়ারপোর্ট এলাকা থেকে সিলেট মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. রহিম মিয়া (২৪)। তিনি এয়ারপোর্টের ধাপানাটিলা এলাকার মো. বশির মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে শহরতলির এয়ারপোর্টের সিলেট ক্যাডেট কলেজের পাশের একটি রাস্তায় অভিযান পরিচালনা করে ১৫৩ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৮ লাখ ৯৯ হাজার ৬৪০ টাকা। এ সময় চোরাই কাজে ব্যবহার করা একটি ট্রাক জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মামলা দায়েরের মাধ্যমে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।