ঢাকারবিবার , ১৬ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

মেয়র কামরান ছিলেন সিলেটে সহনশীল রাজনীতির আইকন : প্রতিমন্ত্রী শফিক

Today Sylhet24
জুন ১৬, ২০২৪ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন করেছে সিলেট জেলা আওয়ামী লীগ।

 শনিবার সকালে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর নেতৃত্বে নগরীর মানিকপীরস্থ  কামরানের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং তাঁর রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
পরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী গণমাধ্যমকে বলেন, সিলেটের সহনশীল রাজনীতির আইকন ছিলেন জনতার মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি আমৃত্যু গণমানুষের কল্যাণে কাজ করেছেন। তাঁর অবদান কখনো সিলেটবাসী ভুলবে না।
এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, কর্মীবান্ধব জননেতা ছিলেন বদর উদ্দিন আহমদ কামরান। তিনি ছিলেন স্থানীয় আওয়ামী রাজনীতির ঐক্যের প্রতিক। দলমত নির্বিশেষে সবাই তাঁকে শ্রদ্ধা-সম্মান করতেন। তাঁর মৃত্যুতে এখনো সিলেটবাসী একজন প্রকৃত অভিভাবকের শূন্যতা অনুভব করছে।
এসব ককর্মসূচিতে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমশের জামাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ পলাশ, সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।