ঢাকারবিবার , ২৭ মার্চ ২০২২
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ছাত্রলীগের হামলায় ছাত্রশিবির নেতা আহত

Today Sylhet24
মার্চ ২৭, ২০২২ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীতে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় এক ছাত্রশিবির নেতা গুরুতর আহত হয়েছেন। আজ রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর টিলাগড় পয়েন্টে এই হামলার ঘটনা ঘটে। আহত আব্দুল্লাহ নাঈম সিলেট এমসি কলেজ ছাত্রশিবিরের সেক্রেটারী ও কানাইঘাট উপজেলার বড়দেশ উত্তর গ্রামের এখলাছুর রহমানের পুত্র। বর্তমানে নগরীর কুমারপাড়া ঝরনার পাড়স্থ ঝর্ণা ২৭নং বাসায় বসবাস করছেন। গুরুতর আহত অবস্থায় তাকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে এমসি কলেজ ছাত্রশিবির সেক্রেটারী আব্দুল্লাহ নাঈম টিলাগড় পয়েন্টে থেকে বাসায় যাওয়ার উদ্দেশ্য অটোরিক্সা সিএনজির জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ ছাত্রলীগের ৮/১০ জন নেতাকর্মী জয় বাংলা, ধর ধর স্লোগান দিয়ে আব্দুল্লাহ নাঈমের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। তার আর্তচিৎকারে স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে আসলে ছাত্রলীগ নেতাকর্মীরা মোটরসাইকেল চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা ছাত্রলীগের এডভোকেট রনজিত সরকার গ্রুপের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

এ ব্যাপারে এসএমপির শাহপরান থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য রাজন জানান, এরকম হামলার কোন খবর আমাদের কাছে নেই। কেউ অভিযোগ দিলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।