ঢাকাবৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে এমসি কলেজ ছাত্রলীগের মানববন্ধন

Today Sylhet24
মে ৩০, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :  সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি ও বিদেশে বসে দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে মানববন্ধন করেছে এমসি কলেজ ছাত্রলীগ। বুধবার বিকেলে নগরীর টিলাগড় বালুচর সংলগ্ন এমসি হোস্টেলের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রবাসে বসে বিএনপি-জামায়াত কর্মী মোঃ কাওছার আহমেদ, সৈয়দ ফায়েদ আলী, সৈয়দা রিপা বেগম, মোঃ রেজাউল করিম ও নাঈম আহমদসহ কতিপয় দেশবিরোধী চক্র ফেইসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের কটুক্তি করে যাচ্ছে। তারা বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসবের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করায় ঐ চক্রটি আমাদেরকেও হুমকী দিচ্ছে। অবিলম্বে এসব দেশবিরোধীদের আইনের মাধ্যমে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর আহ্বান জানান তারা।

এমসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন তালুকদারের সভাপতিত্বে ও সহ সম্পাদক জয়নাল আবেদিনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এমসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি খন্দকার আরাফাত, সহ সম্পাদক কিবরিয়া আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ রেজাউল করিম রেজা, সদস্য রিফাত আহমেদ রিপন, রুহিত, আবির, আরাফাত, আরিফ, মোঃ রফিক, জনি, রুবেল ও সৈকত প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।