ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

admin
মার্চ ৮, ২০২৪ ৬:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে স্মার্ট শিক্ষা গ্রহণ করে শিক্ষার্থীরা দেশেকে এগিয়ে নিতে হবে। জ্ঞান-বিজ্ঞানে বড় হতে হলে ক্রীড়া সাহিত্য ও সংস্কৃতি চর্চ করতে হবে। শিক্ষা অর্জনের পাশাপাশি মন ও শরীর সুস্থ রাখতে খেলাধুলার বিকল্প নেই।
তিনি দেশ ও জাতিকে ভালো কিছু দেওয়ার লক্ষ্যে নিজেকে সঠিক গন্তব্য স্থানে পৌছাতে মনযোগ সহকারে লেখাপড়া করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।

তিনি বৃহস্পতিবার (৭ মার্চ) বিকেলে দক্ষিণ সুরমার লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য সংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আমিরুল আলম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর অরুন চন্দ্র পাল, শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক ড. সৈয়দ মোয়াজ্জেম হোসেন, সিলেট মহানগর দায়রা জজ এর এডিশনাল পিপি ও কলেজ গভর্ণিং বডির বিদ্যুৎসাহী সদস্য এডভোকেট শামীম আহমদ, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কলেজ গভর্ণিং বডির বিদ্যুৎসাহী সদস্য হাবিবুর রহমান চৌধুরী।

কলেজের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা ও প্রভাষক রিক্তা রানী সরকারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজী রাজা চৌধুরী ওয়াকফ এস্টেট এর মোতায়াল্লী ও কলেজের গভর্ণিং বডির দাতা সদস্য জুলহু মিয়া চৌধুরী, অভিভাবক সদস্য জামাল উদ্দিন, কলেজের জীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শিক্ষক প্রতিনিধি মিজানুল কবির, বার্ষিক ক্রীড়া ও সংস্কৃতিক কমিটির সচিব মাহবুবা খানম চৌধুরী, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন নওশিন তাবাসসুম।

এছাড়াও অনুষ্ঠানে লতিফা শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের অন্যান্য শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফারজানা জান্নাত ফারিহা ও গীতা পাঠ করেন অর্না রানী দাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।