ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ছাত্রদল নেতা রুবেলকে গ্রেফতারে সিলেট মহানগর বিএনপির নিন্দা

Today Sylhet24
এপ্রিল ২৯, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : সিলেট মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। অবিলম্বে রুবেলসহ কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।

সোমবার এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, ফ্যাসিস্ট ডামি সরকার গণতন্ত্রকে হত্যা করে ক্ষান্ত হয়নি। অবৈধ ক্ষমতা হারানোর ভয়ে শঙ্কিত বাকশারী সরকার বিরোধী নেতাকর্মীদের উপর হামলা-মামলা গ্রেফতার নির্যাতন চালিয়ে যাচ্ছে। এরই অংশ হিসেবে সিলেট মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলামকে অন্যায়ভাবে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে। গ্রেফতার নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবেনা। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন চলছে চলবেই। অবিলম্বে ছাত্রদল নেতা রুবেল ইসলামসহ ষড়যন্ত্রমূলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।