ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিটি অব লন্ডনের ডেপুটি মেয়রের সাথে বিসিএ নেতৃবৃন্দের বৈঠক

admin
মার্চ ৮, ২০২৪ ৬:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

সিটি অব লন্ডনের ডেপুটি মেয়র হাওয়ার্ড ডাবেরের সাথে বৈঠক করে লন্ডন মেয়র সাদিক খান বরাবরে যুক্তরাজ্যের প্রায় ১২হাজার বাংলাদেশী রেস্টুরেন্ট ও টেকওয়ে ব্যবসায়ীদের কোভিড পরবর্তী ও বর্তমান নানান সম্যসাগুলো নিয়ে দশ পৃষ্টার একটি রিপোর্ট প্রদান করেন বাংলাদেশ ক্যাটারাস এসোসিয়েশনের শীর্ষ নেতৃবৃন্দরা।

বৈঠকে নেতৃবৃন্দরা বলেন, নিত্য পণ্যের বাড়তি মূল্য, উচ্চহারের ভ্যাট, স্টাফ সংকটসহ নানাবিদ সমস্যায় বাংলাদেশী রেস্টুরেন্ট সেক্টর পার করছে একটি কঠিন সময়। এরই বাস্তবতায় লন্ডনের ডেপুটি মেয়রের সঙ্গে বৈঠকে সহায়তা চাইলেন। বৈঠকে ডেপুটি মেয়র হাওয়ার্ড ডোবার নিজেকে ব্রিটিশ বাংলাদেশী কমিনিউটির বন্ধু হিসেবে উল্লেখ করে কারি শিল্পের সংকট নিরসনে কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন।

সোমবার সন্ধায় লন্ডন সিটি হলের এই বৈঠকে বিসিএর শীর্ষজনদের মাঝে উপস্থিত ছিলেন বিসিএ সভাপতি ওলী খান এমবিই, সহ সভাপতি জামাল উদ্দিন মোকাদ্দুস, কাউন্সিলর ও সাবেক মেয়র পারভেজ আহমেদ, আবদুল খালিক চৌধুরী, হাফিজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শামসুল এ খান সাহীন, মোঃ সাইফুল শিপু, জাকারিয়া চৌধুরী সহ অনেকে। শামসুল এ খান সাহীন, মোঃ সাইফুল শিপু, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জাকারিয়া চৌধুরী, গণসংযোগ সম্পাদক শাহ এমরান হোসেন, এনইসি সদস্য এম কে জামান জুয়েল, বজলুর রশিদ সেলিম, মুহিদুর রহমান, সালেহ আহমেদ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।