ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

শেরপুরে নিখোঁজের ১২ ঘন্টা পর নদী থেকে মরদেহ উদ্ধার

সিলেট জার্নাল ডেস্ক
মার্চ ৩১, ২০২৪ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ১২ ঘন্টা পর ভোগাই নদী থেকে বসির আলী (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। রোববার (৩১ মার্চ) সকাল ৯ টার দিকে নাকুগাঁএ সেতু সংলগ্ন ভোগাই নদী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।
জানা গেছে, শনিবার রাত ৯ টার দিকে নদী পাড় হতে গিয়ে নিখোঁজ হন বসির আলী। নিহত বসির আলী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গুচ্ছ গ্রামের ইদ্রিস আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বসির আলী শনিবার রাত ৯ টার দিকে নাকুগাঁও স্থলবন্দর এলাকার সেতুর উত্তর পাশ দিয়ে ভোগাই নদী পাড় হয়ে নিজ বাড়িতে ফিরছিল। পরে নদীতে নামলে অপরিকল্পিতভাবে উত্তোলিত বালুর প্রায় ১৫/২০ ফুট গর্তের পানিতে ডুবে যান তিনি। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধারের জন্য রাতভর নদীতে খোঁজাখুজি করেন। একপর্যায়ে সন্ধান না পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস অফিসে বিষয়টি অবগত করা হয়।
পরে রোববার সকাল ৯ টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরীরা নাকুগাঁও সেতু সংলগ্ন ভোগাই নদী থেকে বসিরের মরদেহ উদ্ধার করেন।
নালিতাবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বিষয়টি অবগত হওয়ার পর আমরা জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরী সাইফুল ইসলামকে সাথে নিয়ে উদ্ধার অভিযান চালিয়ে বসির আলীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া বলেন, নাকুগাঁও ব্রিজ সংলগ্ন ভোগাই নদী থেকে বসির মিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে বিনা ময়নাতদন্তে দাফনের জন্য পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলেও জানান তিনি ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।