ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

দোয়ারাবাজারে এখলাছ মিয়ার ফাঁসির দাবিতে মানব বন্ধন

admin
মার্চ ১৬, ২০২৪ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আবু বকর, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা ৭নং লক্ষীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফতেহপুর গ্রামের  ইসকন্দর আলীর মর্মান্তিক ভাবে হত্যার কারনে এলাকাবাসী ও স্হানীয় প্রবাসীদের পক্ষ থেকে নরপশু এখলাছ মিয়াকে ফাঁসির দাবিতে এরুয়াখাই চকবাজারে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চক বাজারে এ ঘটনার প্রতিবাদে স্হানীয় প্রবাসীদের পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নরপশু এখলাছ মিয়ার ফাঁসির দাবী জানান। মানববন্ধনে পুত্র  আব্দুস সোবহান কান্নায ভেঙ্গে প্ররে পিতার ন্যায় বিচার কামনা করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট।এ সময়  উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী লিটন মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির, আলিম উদ্দিন মাস্টার,মোঃ কামাল উদ্দিন, ফারুক আহমেদ, জামাল আহমদ, আহমদ আলী,নুর নবী,মোছব্বির আলী বাচ্ছু মিয়া,মনির হোসেন,আল আমিন,বিভিন্ন রাজনৈতিক সামাজিক সালিশ ব্যক্তিত্বরা সহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।