ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেট বিভাগীয় শিক্ষা কুইজ পদকে প্রথম দোয়ারাবাজারের মাইশা

admin
মার্চ ১১, ২০২৪ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার টেংরা টিলা গ্রামের কামরুল-মমতাজ দম্পত্তির একমাত্র কন্যা মাইশা ইসলাম মুনিয়া জাতীয় প্রাথমিক শিক্ষা পদক -২০২৪ এ বিভাগীয় পর্যায়ে কুইজ(বাংলা) প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে। সে টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী।

মাইশার বাবা টেংরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিক ও মা মমতাজ বেগম টিলাগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকিা। প্রথমে নিজ স্কুল, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগী নির্বাচিত হয়েছিল।

এবার বিভাগীয় পর্যায়ে একই প্রতিযোগিতায় সিলেট বিভাগে প্রথম স্থান অধিকার করে জাতীয় পর্যায়ের প্রতিযোগি নির্বাচিত হয়েছে সে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিলেট বিভাগীয় উপপরিচালকের কার্যালয়ের আয়োজনে গত (৯ মার্চ) শনিবার সিলেট উপশহরস্থ উমরশাহ তেররতন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সিলেট বিভাগীয় উপ-পরিচালক মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী এনডিসি, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ রোকন উদ্দিন প্রমুখ।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার ও সম্মাননা পত্র তুলে দেন অতিথিরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।