ঢাকাবুধবার , ১৬ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

হিউম্যান রাইটস ওয়াচের চেয়ারম্যান দেলোয়ার খান জেদ্দায় সংবর্ধীত

Today Sylhet24
অক্টোবর ১৬, ২০২৪ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

হিউম্যান রাইটস ওয়াচ ট্রাষ্ট অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ দেলোয়ার হোসেন খান পবিত্র উমরাহ পালন সৌদি আরব গেলে প্রবাসী বাংলাদেশিরা সৌদি আরব জেদ্দায় একটি উন্নত মানের হোটেলে রাতের খাবার আয়োজন শেষে, সন্মানিত অতিথি দেলোয়ার হোসেন খান কে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধীত অতিথি তার বক্তব্যে বলেন, প্রবাসীরা হল রাষ্ট্রের মুল স্তম্ব, যাদের কষ্টার্জিত বৈদেশিক অর্থ দেশে পাটিয়ে বৈদেশিক অর্থের রির্জাব বাড়িয়ে সচল রাখিয়াছে, রাস্ট্রের স্যকটে তাদের ভূমিকা অপরিহার্য তাই বাংলাদেশী সকল সন্মানিত প্রবাসীদেন কে স্ব স্ব দেশে তাদের জীবনমান উন্নয়নে দূতাবাসের উদ্যোগে যে কোন প্রয়োজনে সহায়তা হাত প্রসারিত করতে হবে।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দ আহমদ, আতিকুর রহমান মাহফুজ, মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সাজ্জাদুর রহমান, আবুল হাসান, আলি আহমদ, খালেদ আহমদ, আনছার আহমদ. রফাত আহমদ, প্রবাসী আনছার আলীসহ নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।