ঢাকাবুধবার , ৯ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

অধিকার বাস্তবায়ন ফাউন্ডেশ সিলেট বিভাগীয় কমিটি গঠনঃ সভাপতি এস এম ওয়াহিদ, সম্পাদক নাজমুল, সাংগঠনিক তুষার

টুডে সিলেট ডেস্ক
অক্টোবর ৯, ২০২৪ ৮:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

দেশের অন্যতম বৃহত মানবাধিকার সংঠন অধিকার বাস্তবায়ন ফাউন্ডেশ এর সিলে্ট বিভাগীয় কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র। অধিকার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম ও মহাসচিব দিলীপ কুমার পাল স্বাক্ষরিত পত্রে ২ বছরের জন্যে সভাপতি পদে মানবাধিকার সংবাদ এর সম্পাদক সিনিয়র সাংবাদিক এস এম ওয়াহিদুল ইসলাম, সাধরণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম পারভেজ সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ভাটি বাংলা পত্রিকার সম্পাদক তুষার চৌধুরী সহ ২৫ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যরা সদস্যরা হলেন- সহ- সভাপতি আব্দুল হান্নান তালুকদার, জিয়াউর রহমান, মোঃ শাহ জাহান সিরাজ, সহ সাধারন সম্পাদক মোঃ রেদুওয়ান মাহমুদ চৌধুরী, কোষাধ্যক্ষ আব্দুল গফফার, দপ্তর সম্পাদক শাহীন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোহন আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিকুল ইসলাম (শিশু) আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ আব্দুল হালিম রায়হান, সহ আইন বিষয়ক সম্পাদক তাজিদুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সমাজ কল্যাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক জুয়েব আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ কুরবান আলী, যুব ও ক্রীড়া সম্পাদক ফারহান আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোটারিয়ান নিজাম উদ্দিন, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লিটন মিয়া ও কার্যকরি সদস্য পদে সিনিয়র সাংবাদিক মোঃ ফখর উদ্দিন, কবি বিনি আমিন রাসেল, সাংবাদিক শামছুর রহমান জাবেদ, মোঃ মামুনুর রশিদ বকুল ও মোঃ জিতু মিয়া।
এব্যাপারে অধিকার কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব মোঃ সাইদুল ইসলাম শামীম বলেন – অধিকার বাস্তবায়ন ফাউন্ডেশ সারাদেশে মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন ও নিপীড়িত মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে আসছে, আশাকরি সিনিয়র সাংবাদিক ও মানবাধিকার কর্মী এস এম ওয়াহিদুল ইসলাম এর গতিশীল নেতৃত্বে সিলেট বিভাগের প্রতিটি জেলা-উপজেলায় দ্রুত অধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ইউনিট ছড়িয়ে পড়বে, এব্যাপারে আমরা কেন্দ্র থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখবো ইনশা আল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।