ঢাকারবিবার , ৬ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

কোনো লুটেরা যেন ফের ক্ষমতায় আসতে না পারে: আরিফ কামালী

Today Sylhet24
অক্টোবর ৬, ২০২৪ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের সাবেক সদস্য বর্তমান লন্ডন প্রবাসী বিএনপি নেতা মোঃ আরিফ উদ্দিন কামালী বলেছেন, কোনো লুটেরা যাতে দেশকে ধ্বংস করার জন্য আবার ক্ষমতায় আসতে না পারে, সে জন্য তিনি বাংলাদেশের জনগণকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। দেশকে লুটেরাদের হাতে ছেড়ে দেবেন না, অন্যথায় দেশ ধ্বংস হয়ে যাবে এবং নিশ্চিত করুন যে দেশের উন্নয়নের যাত্রা কোনো বাধাবিপত্তি ছাড়াই অব্যাহত থাকবে।

তিনি সম্প্রতি লন্ডনে যুক্তরাজ্যভিত্তিক মানবাধিকার সংগঠন ’নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’ আয়োজিত কেন্দ্রীয় কমিটির অভিষেক অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ছাত্রদলের সাবেক এই নেতা বলেন, ‘স্বৈরাচারের দুষ্টু চক্র প্রশাসক থেকে শুরু করে প্রত্যেকটি জায়গায় সুতার টান দিচ্ছে এবং একটার পর একটা ঘটনা এখানে ঘটাচ্ছে।’

এনবিসি (নিরাপদ বাংলাদেশ চাই) কেন্দ্রীয় সভাপতি মুসলিম খানের সভাপতিত্বে ও সেক্রেটারি তাহমিদ হোসেন খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডন টাওয়ার হ্যামলেটের স্পীকার ব্যারিস্টার সাইফ উদ্দিন খালেদ।

এছাড়াও আরও বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল নেতা মো. বদরুল মিয়া কামালী, মো.সোহাদ মিয়া কামালী, আবু জাহেদ,মো. সাবাজ মিয়া, মো. নাহিম আহমেদ, মো. অলিউর রহমান কামালী, আদনান খান, মো. আবদুল মান্নান,মো. মাহমুদুল আজাদ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।