ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

গনতন্ত্র দিবস উপলক্ষে মহানগর ছাত্রদলের শোভাযাত্রা

Today Sylhet24
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষ্যে সিলেটে বিএনপির বিভাগীয় শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এতে ঢল নামে নেতাকর্মীদের। শোভাযাত্রাটির নেতৃত্ব দেন সিলেট মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক হোসাইন আহমেদ ও সিলেট মহানগর ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক এস এম ফাহিম।

গত মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল দিকে মহানগরীর ওসমানী মেডিকেল কলেজের সামন শোভাযাত্রা শুরু হয়ে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে শেষ হয়।

এরআগে শোভাযাত্রায় অংশ নিতে সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আলিয়া মাঠে সমাবেশস্থলে আসতে থাকে নেতাকর্মীরা। সিলেট বিভাগের চার জেলা ও উপজেলা থেকে বাস-ট্রাক, পিকআপে করে আসতে দেখা যায় নেতাকর্মীদের। এসময় তাদের হাতে ছিল জাতীয় ও দলীয় পতাকা। এছাড়াও বিএনপির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলী ও ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারসহ সরকার পতনের আন্দোলনে নিহতের ছবিসম্বলিত ফ্যাস্টুন। এদিন স্লোগানে-স্লোগানে মুখর হয়ে ওঠে মহানগরীর রাজপথ। সংক্ষিপ্ত সমাবেশ শেষে একটি শোভাযাত্রা শুরু হয়ে রেজিস্ট্রি মাঠে গিয়ে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।