ঢাকাবুধবার , ১৮ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর, সম্পাদক সাগর

Today Sylhet24
সেপ্টেম্বর ১৮, ২০২৪ ২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : বৈষম্যহীন ও পেশাদার সাংবাদিকদের প্রতিনিধিত্বকারী সংগঠন সিলেট সিটি প্রেসক্লাবের সভাপতি আবারো নির্বাচিত হয়েছেন সিনিয়র সাংবাদিক বাংলার বারুদের নির্বাহী সম্পাদক বাবর হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন এশিয়ান এইজের ব্যুরোচীফ আব্দুল হালিম সাগর। সাধারণ সভায় সদস্যদের সম্মতিক্রমে ২৫ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সিলেট জিন্দাবাজারস্থ কবি কাজী নজরুল একাডেমি মিলনায়তনে প্রেসক্লাবের নতুন সদস্য পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সিনিয়র সাংবাদিক আখলিছ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ জাবেদ আহমদ এমরানের পরিচালনায় সভার শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন যুগ্ম আহবায়ক আজিজুল হক। স্বাগত বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক ফারুক আহমদ চৌধুরী।

প্রেসক্লাবের গঠনতন্ত্র নিয়ে মূল আলোচকের বক্তব্য রাখেন, প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হালিম সাগর।

দ্বি-বার্ষিক (২০২৫-২৬ সন) কার্যনির্বাহী কমিটিতে মাওলানা খলিলুর রহমান কে সিনিয়র সহ-সভাপতি, সুর্নিমল সেন কে সহ-সভাপতি , হাসিদুল ইসলাম পিন্টু কে সহ-সভপতি , হানিফ আহমদ কে সহ-সভাপতি, শেখ জাবেদ আহমদ এমরান কে সহ-সাধারণ সম্পাদক, ফারুক আহমদ চৌধুরী কে সাংগঠনিক সম্পাদক, আজিজুল হক কে দপ্তর সম্পাদক, সবুজ মিয়া কে সহ-দপ্তর সম্পাদক, আশরাফ উল্লাহ ইমন কে কোষাধ্যক্ষ, সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ কে প্রচার সম্পাদক, মাহবুব আহমদ কে সহ-প্রচার সম্পাদক, মোশারফ হোসেন খান কে তথ্য-প্রযুক্তি সম্পাদক, কামাল হোসেন মিঠু কে ক্রিড়া সম্পাদক সম্পাদক, সুমন আহমদ কে পাঠাগার সম্পাদক, মো. তাহের আহমদ (তাহির আলী) কে ধর্ম বিষয়ক সম্পাদক, জয়দীপ চক্রবর্তী কে সহ-ধর্ম বিষয়ক সম্পাদক, বিদ্যুৎ জ্যোতি কে আইন বিষয়ক সম্পাদক, আব্দুল্লাহ আল হেলাল কে সহ আইন বিষয়ক সম্পাদক করা হয়।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন পাঁচজন। তারা হলেন, আখলিছ আহমদ চৌধুরী, এস.এম.জহুরুল ইসলাম, কামরুল হাসান, রুবেল মিয়া ও জয়নাল আবেদীন।
অনুষ্ঠানের শেষে কোটা বিরোধী আন্দোলনে নিহত সাংবাদিক আবুতোরাব সহ দেশ ব্যাপী নিহত ও আহদের স্মরণ করে ও ক্লাবের সাবেক কোষাধ্যক্ষ সোলেমান আহমদের মেয়ের মৃত্যুতে দোয়া এবং নতুন কমিটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক মাওলানা খলিলুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।