ঢাকাসোমবার , ২৬ আগস্ট ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সাংবাদিক তুরাবের খুনী দস্তগীরসহ সিলেটের ৬ পুলিশ কর্মকর্তা বদলি

Today Sylhet24
আগস্ট ২৬, ২০২৪ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :  সাংবাদিক তুরাবের খুনী সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ কমিশনার সাদেক কাওসার দস্তগীরকে বদলি করা হয়েছে। তাকে শেরপুরের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া সিলেট রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মর্যাদার আরও ৫ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। শনিবার পুলিশ হেডকোয়ার্টার থেকে এই বদলির আদেশ জারি করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার উপর নির্বিচারে গুলির ঘটনায় এসএমপির অতিরিক্ত উপ কমিশনার সাদেক কাওসার দস্তগীর ব্যাপক সমালোচিত হন। কোর্ট পয়েন্টে সাংবাদিক এটিএম তুরাব গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় দস্তগীরের ভূমিকা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। অভিযোগ ওঠে দস্তগীর এক কনস্টেবলের হাত থেকে অস্ত্র নিয়ে তুরাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়েছেন।

বদলি হওয়া অন্য পুলিশ কর্মকর্তারা হলেন- সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ান, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস, হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ চন্দ্র দে, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার ও হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ খলিলুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।