ঢাকাবুধবার , ৩১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটে আজ কারফিউ শিথিল ১৫ ঘণ্টা

Today Sylhet24
জুলাই ৩১, ২০২৪ ২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেটে আজও ১৫ ঘন্টার জন্য শিথিল করা হয়েছে কারফিউ। বুধবার সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত সিলেটে কারফিউ শিথিল থাকবে। মঙ্গলবার বিকেলে এই তথ্য জানিয়েছেন এসএমপির মিডিয়া কর্মকর্তা ও অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম।

কোটা আন্দোলন ইস্যুতে সারাদেশের ন্যায় রণক্ষেত্রে পরিণত হয়েছিল সিলেটও। গত ১৭, ১৮ ও ১৯ জুলাই পুলিশ এবং ছাত্রলীগের সাথে আন্দোলনকারীদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে সাংবাদিক ও বিশ^বিদ্যালয় শিক্ষার্থীসহ ২ জন মারা যান।

অস্থিতিশীল পরিবেশে গত ১৯ জুলাই রাত ১২টা থেকে সারাদেশের ন্যায় সিলেটেও সেনা মোতায়েন ও কারফিউ জারি করা হয়। প্রথম দফায় ২০ জুলাই দুপুর ১২টা পর্যন্ত কারফিউ জারি করা হয়। পরে থেকে দুই ঘণ্টা বিরতি দিয়ে দুপুর ২টা থেকে দ্বিতীয় দফায় কারফিউ জারি করা হয়। এরপর থেকে প্রথমে ১২ ঘন্টা এবং বর্তমানে ১৫ ঘন্টা শিথিল করা হলেও কারফিউ চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।