ঢাকাশুক্রবার , ১২ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

Today Sylhet24
জুলাই ১২, ২০২৪ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোয়াইনঘাট উপজেলার গৃহবধূ আমিরুন নেছা হত্যায় অভিযুক্ত স্বামীকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ ৩য় আদালতের বিচারক ছৈয়দ মুহাম্মদ ফখরুল আবেদীন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আলমগীর হোসেন (২৫) সিলেটের গোয়াইনঘাট উপজেলার বাগাইয়া হাওড় এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, বিবাহের পর থেকেকেই স্বামীর সাথে নানা বিষয় নিয়ে বিবাদ চলছিলো আমিরুন নেছা। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১৭ সলের ১৭ মার্চ মধ্যরাত দেড়টার দিকে ধারালো দা ও ছোরা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয় তাকে। পরে সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম গোয়াইনঘাট থানায় মামলা দয়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত আলমগীরকে গ্রেফতার করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আলমগীরকে আমৃত্যুদণ্ডের আদেশ দেন। এছাড়া তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।