ঢাকামঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ক্লাস চলাকালে ফ্যান পড়ে ৩ শিক্ষার্থী আহত

Today Sylhet24
অক্টোবর ২২, ২০২৪ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

বালাগঞ্জ প্রতিনিধি: সিলেটের বালাগঞ্জ উপজেলা সদরের বালাগঞ্জ সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে চলন্ত সিলিং ফ্যান খুলে পড়ে ৩ জন ছাত্র আহত হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে শ্রেণিকক্ষে পাঠদান চলাকালে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো- ১ম শ্রেণির শিক্ষার্থী জিত দাস ঈশান, শারাফাত হোসেন ও শুভ দীপ দেবনাথ। প্রধান শিক্ষক লাল মোহন দাস নান্টু জানান, ১ম শ্রেণিতে ক্লাস চলাকালীন সময় সকাল সাড়ে ১১ টায় এই দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীদের বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে ৩জন শিক্ষার্থীকে বাড়ি পাঠানো হয়। অভিভাবকদের দাবি, গাফিলতি ও অব্যবস্থাপনার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মোহন দাস নান্টু জানান, কক্ষটি অনেক পুরনো ও জরাজীর্ণ হওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। দুর্ঘটনা এড়াতে এখন থেকে আর এই রুমে ক্লাস নেওয়া হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।