ঢাকাশুক্রবার , ১৮ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটে বাস থেকে ভারতীয় কাপড়সহ আটক ২

Today Sylhet24
অক্টোবর ১৮, ২০২৪ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : এবার পরিবহন বাস থেকে ভারতীয় কাপড় জব্দ করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেটের শাহপরান থানার কল্লগ্রাম এলাকায় বাইপাস সড়কে এক অভিযানে অভিনব কায়দায় চোরাই পথে আসা প্রায় ১১ লক্ষ টাকার ভারতীয় মখমল কাপড় জব্দ করে পুলিশ। এসময় বাসচালকসহ নাবিদ পরিবহন নামের একটি বাস (সিলেট-জ-১১-০৪৩৫) আটক করা হয়েছে।আটককৃতরা হলো- সিলেটের জৈন্তাপুর উপজেলার আসামপাড়া গ্রামের মৃত সরন আলীর ছেলে মো. সাজ্জাদুর রহমান (২৫) ও একই উপজেলার নিজপাট গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে বাসচালক আব্দুল মান্নান (২৭)।

এর সত্যতা নিশ্চিত করেছেন এসএমপির মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি জানান, এসএমপির শাহপরান থানাপুলিশ শুক্রবার সকাল ৭টার দিকে কল্লগ্রামে নির্মাণাধীন বিদ্যুৎ কেন্দ্রের সামনে বাইপাস সড়কে সুরমা গেইট হয়ে মুরাদপুরের দিকে আসা একটি মিনি বাসকে থামার জন্য সিগন্যাল দিলে বাসটি থামে। তখন মিনি বাসের ড্রাইভার ও তার সঙ্গে থাকা সাজ্জাদুর রহমান বাসের ভিতর থান কাপড় আছে বলে জানায়। তবে তাদের আচরণ ও কথাবার্তায় সন্দেহ হওয়ায় বাসটি তল্লালি করে বেশ কয়েকটি বস্তার ভিতরে ভারতীয় মখমল জাতীয় মোট ২ হাজার ৭৪৪ মিটার কাপড় জব্দ করে। কাপড়গুলো চোরাই পথে ভারত থেকে নিয়ে আসা হয় এবং কৌশলে বাসে করে সিলেটে নিয়ে আসছিলেন চোরাকারবারিরা। এসব কাপড়ের মূল্য ১০ লাখ ৯৭ হাজার ৮৯৬ টাকা।

এছাড়া চোরাই পণ্য বহনের কাজে ব্যবহৃত বাসটি জব্দ করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে বাসচালক জানায়, কাপড়ের মালিক আটক সাজ্জাদুর রহমান এবং পলাতক মানিক (২৬) ও স্বপন (২৮) নামের দুজন। পলাতক দুজনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ। এদিকে, আটককৃতদের আদালতের নির্দেশে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।