ঢাকাশনিবার , ৫ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা

Today Sylhet24
অক্টোবর ৫, ২০২৪ ৩:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশর প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় চেয়ারম্যান দেলোয়ার হোসেন খানের পবিত্র ওমরা পালন উপলক্ষে সিলেট জেলা কমিটির উদ্যোগে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
সভায় বক্তারা সুষ্ঠু ভাবে ওমরা পালন করে দেশ ও জাতির কল্যানে দোয়া করার আহবান জানান। জেলা শাখার সভাপতি শহিদুর রহমানের সভাপতিতে ও সাংবাদিক মোঃ আমিরুল ইসলাম চৌধুরী এহিয়ার পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার সমিতির সভাপতি মাসুক আহমদ তাহের, বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় সহ-সভাপতি শরীফ আহমদ আকন, জামালগঞ্জ উপজেলা শাখার সভাপতি নুরুল আমিন, গ্রাম বাংলা যুব সংঘের সভাপতি আবর মিয়া, জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রহিম তালুকদার, যুগ্ম সম্পাদক গৌছুল আলম সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. কামরুল হাসান, বিভাগীয় সদস্য মো. আশরাফ, দপ্তর সম্পাদক মো.আব্দুস সামাদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা পীর আব্দুল জব্বার।-বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।