ঢাকামঙ্গলবার , ১ অক্টোবর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

জগন্নাথপুরের ছাত্রলীগ নেতা মারুফের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ

Today Sylhet24
অক্টোবর ১, ২০২৪ ৪:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

জগন্নাথপুরের ছাত্রলীগ নেতা নামধারী আব্দুল বাসিত মারুফের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ দাখিল। গত ১১ সেপ্টেম্বর নারী সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র কোতোয়ালী থানায় এই অভিযোগ দাখিল করেন।
অভিযোগ উল্লেখ করেন জগন্নাথপুরের রসুলগঞ্জন দড়িকুঞ্জপুরের মানিক মিয়ার ছেলে ছাত্রলীগ নামধারী আব্দুল বাসিত মারুফ অসহায় মেয়েদেরকে ফাঁদে ফেলে তাদের ইজ্জত নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত। এ বিষয়ে বাদির নাম গোপন রাখার শর্তে নির্যাতিত মহিলা চরিত্রহীন মারুফের বিরুদ্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় নারী ও শিশু ট্রাইবুনালের ধারা ৯(৪)(খ)/৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; তৎসহ ৩৭৯/৫০৬ পেনাল কোড – ১৮৬০ এবং পুনরায় মামলা প্রত্যাহারের জন্য তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে আবারও হুমকি দিলে গত ১১/০৯/২০২৪ ইং তারিখে কোতোয়ালি মডেল থানায় নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরি করা হয়, ডায়েরি নং : ৯৫৭।
বর্তমান সময়ে নির্দলীয় অন্তর্বতীকালীন সরকার বিদ্যমান এবং বাংলাদেশ সেনাবাহিনীর বীর সৈনিকেরা সিভিল প্রশাসনের সহায়তায় মাঠে আছে। তারপরেও বিগত সৈরাচার সরকারের কুলাঙ্গার ছাত্রলীগ এখনও সক্রিয় এবং নিরীহ বাদিকে বিভিন্নভাবে হুমকি- ধামকি ভয়ভীতি প্রদর্শন করার দুঃসাহস দেখাচ্ছে এমনকী আদালত পাঁড়ায় মহিলা বাদিকে অপহরন করা ও আকার ইঙ্গিতে অশ্লীলতা ও প্রান নাশের হুমকি সহ বিভিন্ন ভাবে ক্ষতি করার অপচেষ্টায় লিপ্ত।
আমরা শান্তি প্রিয় নাগরিকরা প্রত্যাশা রাখবো বিগত সরকারের পালিত ছাত্রলীগ নামক কুকুরদের আইনের আওতায় না আনলে বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট ও যাদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনভাবে কথা বলতে পারছি তাদের সাথে বেইমানি করা হবে যা আমরা চাই না।
আব্দুল বাসিত মারুফ সাবেক অর্থ ও পরিল্পনা মন্ত্রীর ছবি ও পরিচয় ব্যবহার করে নানা ধরনের অপকর্মে লিপ্ত রয়েছে। এলাকার মানুষ ভয়ে তার বিরুদ্ধে কথা বলতে চান না। বর্তমান সময়ে যদি তাকে গ্রেফতার না করা হয় সে আরো বেপরোয়া হয়ে উঠবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।