ঢাকাশনিবার , ২১ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

নির্ভয়ে উদযাপন হবে দুর্গাপূজা : পুলিশ কমিশনার

Today Sylhet24
সেপ্টেম্বর ২১, ২০২৪ ৬:২১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. রেজাউল করিম পিপিএম-সেবা বলেছেন, নিরাপদ ও নির্ভয়ে উদযাপন হবে শারদীয় দুর্গোৎসব। নিরাপত্তা সেবায় খোলা থাকবে পুলিশের বিশেষ কন্ট্রোলরুম এবং মনিটরিং সেল, থাকবে জরুরী সেবার যোগাযোগ নাম্বার। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে খবর পাওয়া মাত্রই উপস্থিত হবে অতিরিক্ত পুলিশ সদস্য।শুক্রবার নগরীর সারদা হলে বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত বার্ষিক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, এই নগরীতে সকল প্রকার শান্তি শৃংঙ্খলা এবং সম্প্রীতি বজায় রাখার দায়িত্ব আমাদের সবার। তাই যাতে কোনো ধরনের বিভেদ সৃষ্টি না হয় সেদিকে সবাইকেই খেয়াল রাখতে হবে। পূজাচলাকালীন সময়ে মন্দিরের স্বেচ্ছাসেবীদের আইডি কার্ড সাথে রাখাসহ সিসি ক্যামেরা এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য জেনারেটরের ব্যবস্থা রাখার পরামর্শ দেন পুলিশ কমিশনার মো. রেজাউল করিম পিপিএম (সেবা)।

সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোপীকা শ্যাম পূরকায়স্থ’র সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক চন্দন দাসের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জন ঘোষ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদের কেন্দ্রীয় সহ সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. জোবায়দুর রহমান পিপিএম, ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মলয় পুরকায়স্থ, সিলেট জেলা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ^াস, পূজা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য, মহানগর পূজা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ দেব, মহানগর পূজা পরিষদের সাবেক সভাপতি সুব্রত দেব, জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক কৃপেশ পাল। গীতা পাঠ করেন জকিগঞ্জ উপজেলা পূজা পরিষদের সভাপতি সঞ্জয় চন্দ্র দেবনাথ, শোক প্রস্তাব করেন মহানগর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।