ঢাকারবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেট কারাগারে গলায় লুঙ্গি পেঁচিয়ে হাজতির ‘আত্মহত্যা’

Today Sylhet24
সেপ্টেম্বর ১, ২০২৪ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :  সিলেট কেন্দ্রীয় কারাগারে ফজলে আমিন (৫৮) নামের এক হত্যা মামলার আসামি আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মারা যাওয়া ফজলে আমিন সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার নিশ্চিন্তপুর গ্রামের দৃমন খানের ছেলে। শুক্রবার বিকালে গলায় লুঙ্গি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টার সময় গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কারা সূত্র জানায়, ফজলে আমিনকে গত ৩ আগস্ট সুনামগঞ্জ থেকে সিলেট কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়। তার মানসিক অবস্থা খারাপ থাকায় তাকে চিকিৎসার জন্য এখানে নিয়ে আসা হয়।

সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক সৌমিত্র চক্রবর্তী বলেন, ‘শুক্রবার বিকালে ফজল আমিন নামের ওই হাজতিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। তাকে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।