ঢাকারবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

প্রধান উপদেষ্টার তহবিলে সিলেট উইমেন্স মেডিকেলের স্টাফদের ১০ লাখ টাকা দান

Today Sylhet24
সেপ্টেম্বর ১, ২০২৪ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : অতীতের ন্যায় এবারো দেশের বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল। বন্যার্ত মানুষের সহায়তায় সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের বেতনের ১০ লক্ষ টাকা অন্তর্বর্তীকালিন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুসের ত্রাণ তহবিলে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্থ মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলায় অন্তত ৩টি স্থানে পৃথক মেডিকেল ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত হয়। এছাড়া ইতোমধ্যে নোয়াখালী জেলার বন্যাদূর্গতদের মানুষের জন্য উইমেন্স মেডিকেলের পক্ষ থেকে ২ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে বলে সভায় জানানো হয়েছে।

শনিবার দুপুরে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হলরুমে অনুষ্ঠিত সভায় এক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। মেডিকেলের পরিচালক প্রতিষ্ঠান হলি সিলেট হোল্ডিং লিঃ এর চেয়ারম্যান ডাঃ ফজলুর রহিম কায়সারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হলি সিলেট হোল্ডিং লিঃ এর ভাইস চেয়ারম্যান ডা. এম এ মতিন ও মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ শাহানা ফেরদৌস চৌধুরী, হলি সিলেট হোল্ডিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ অয়েস আহমদ চৌধুরী, পরিচালক এমদাদ হোসেন চৌধুরী, মোস্তাক আহমদ, নুরুল ইসলাম খান, সিরাজুল হক, ডাঃ জিয়াউর রহমান, বশির আহমদ, ডাঃ শফিক আহমদ ও ডাঃ এম এ সালাম প্রমূখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল শুধু মানুষের স্বাস্থ্য সেবার মধ্যে সীমাবদ্ধ থাকেনি। অতীতেও বন্যাসহ যে কোন দুর্যোগে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ আর্তমানবতার কল্যাণে পাশে ছিল। এবারো দেশের বন্যার্ত মানুষের কল্যাণে পাশে রয়েছে। বন্যার্তদের জন্য প্রতিষ্ঠানের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতনের ১০ লক্ষ টাকা সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে প্রদানের সিদ্ধান্ত একটি মাইলফলক। এছাড়া প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইতোমধ্যে নোয়াখালী জেলার বন্যার্তদের জন্য ২ লক্ষ টাকার ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়েছে। মৌলভীবাজার জেলার বন্যাদূর্গত উপজেলার সমুহের অন্তত ৩টি স্থানে বড় ধরনের ৩টি ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হবে। এসব ক্যাম্পে ফ্রি ওষুধের জন্য ৫ লক্ষ টাকার বাজেট ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।