ঢাকাসোমবার , ২৬ আগস্ট ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

বিশেষ অঙ্গে অস্ত্রোপচারের পর আইসিইউতে বিচারপতি মানিক

Today Sylhet24
আগস্ট ২৬, ২০২৪ ৭:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সুপ্রিমকোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি বহুল আলোচিত এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিককে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার বিশেষ অঙ্গে অস্ত্রোপচার করা হয়। এরপর তাকে আইসিউতে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, কারাকর্তৃপক্ষ শনিবার রাত ৮টার দিকে শামসুদ্দিন মানিককে অস্ত্রোপচারের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে দীর্ঘ ৪৫ মিনিট তার বিশেষ অঙ্গে (অন্ডকোষ) অস্ত্রোপচার করা হয়। তাকে বর্তমানে হাসপাতালের আইসিউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এর আগে শুক্রবার রাতে সিলেটের কানাইঘাট উপজেলার দনা সীমান্ত থেকে শামসুদ্দিন চৌধুরী মানিককে আটকের কথা জানায় বিজিবি। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

এরপর শনিবার বিকালে তাকে সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-১ আলমগীর হোসেনের আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে পুলিশ তাকে সিলেট কেন্দ্রীয় কারাগারে নিয়ে যায়।

বিচারপতি মানিককে আদালতে তোলার সময় তার দিকে ডিম ও জুতা নিক্ষেপ করেন অনেকে। এসময় কয়েকজন হামলার চেষ্টাও চালান। পরে কঠোর নিরাপত্তা দিয়ে তাকে আদালতে নিয়ে যায় পুলিশ।রোববার সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভুইয়া  বলেন, অস্ত্রোপচারের পর বিচারপতি মানিক সাহেবকে পোষ্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে। একটি মেডিকেল বোর্ড তাঁর চিকিৎসার বিষয়টি দেখভাল করছেন। আগামীকাল বোর্ড বসে পরবর্তী করণীয় নির্ধারণ করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।