ঢাকাবুধবার , ২১ আগস্ট ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

শেখ হাসিনার বিচার ও আ’লীগ নিষিদ্ধের দাবিতে লন্ডনে প্রতিবাদ সভা

Today Sylhet24
আগস্ট ২১, ২০২৪ ৫:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশে গণহত্যাকারী স্বৈরাচারী খুনি শেখ হাসিনার বিচার ও সন্ত্রাসী সংগঠন আওয়ামীলীগকে নিষিদ্ধ করার দাবিতে লন্ডনে প্রতিবাদ সভা সম্পন্ন হয়েছে। নিরাপদ বাংলাদেশ চাই ইউকে ইষ্ট লন্ডন শাখার উদ্যোগে সোমবার (১৯ আগষ্ট) বিকেলে বেথনাল গ্রিনের কফি কর্নার হল রুমে উক্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এনবিসি (নিরাপদ বাংলাদেশ চাই) ইষ্ট লন্ডন শাখার সভাপতি আবদুল হামিদ শিমুলের সভাপতিত্বে ও সেক্রেটারী রাবেল আহমদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলায়াত করেন রহমান মিয়া।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিরাপদ বাংলাদেশ চাই ইউকে‘র কেন্দ্রীয় সভাপতি মুসলিম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি তাহমিদ হোসেন খান, উপদেষ্টা শামিমুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ খান, জামায়াত নেতা বিলাল আহমদ, সহ ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক আশারাফুল ইসলাম নোবেল, সাবেক ছাত্রদল নেতা মো সাবাজ মিয়া, বিএনপি নেতা মামুনুর রশিদ, মো. মাজেদ হুসেন, মো: আনোয়ার হোসেন শাওন ও মোঃ হাসনাত আল হাবিব প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ সভাপতি আমিনুল ইসলাম মুকুল, উপদেষ্টা মোহাম্মদ আবুল কালাম, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী মো: আমিনুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মো: ফজল আহমদ, সহ ইভেন্ট ম্যানেজমমেন্ট মিনহাজ উদ্দীন খান, সহ-প্রচার সম্পাদক মো: ছাবিদ মিয়া, সহ প্রচার সম্পাদক মাহফুজুর রহমান খান, লন্ডন মহানগর শাখার সেক্রেটারি মাহফুজ চৌধুরী, ইষ্ট লন্ডন শাখার ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক আব্দুল বাছিত রাজু, সাংবাদিক মাসুদুজ্জামান ও মানবাধিকার কর্মী আবদুল কাদির জিলানী, মো: মেহেদী হাসান পাটওয়ারী, মো: আবুল খায়ের, মো: আমিনুর রহমান রাজন, মো: আহসান আহমদ, কাওছার মিয়া, মো: বদরুল কামালী, মো ছাব্বির আহমদ, মোঃ সুহাদ মিয়া কামালী, মো: আব্দুল মুহিত, জয়েন্ট সেক্রেটারি ইকুয়াল রাইটস ইন্টারন্যাশনাল আব্দুল্লাহ আল জাবির, নিজামুদ্দীন ও নাদিয়া ফাতেমা।

সভায় বক্তারা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের প্রত্যেকটা খুনের দায়বার খুনী শেখ হাসিনাকে নিতে হবে। যত দ্রুত সম্ভব আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের মাধ্যমে শেখ হাসিনার ফাঁসির রায় কার্যকর করতে হবে এবং সন্ত্রাসী সংগঠন হিসেবে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগকে নিষিদ্ধ করতে হবে।বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।