ঢাকাবুধবার , ১৪ আগস্ট ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির সভা অনুষ্ঠিত

Today Sylhet24
আগস্ট ১৪, ২০২৪ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব সংবাদদাতা:: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন(জেএসকেএফ) রেজিষ্ট্রেশন নং এস-৯১৬৮ এর সিলেট বিভাগীয় আহবায়ক কমিটির এক সভা অদ্য ১৪ আগস্ট বুধবার দুপুর ২.০০ ঘটিকার সময় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
সভাটি সিলেট বিভাগীয় আহবায়ক জাতীয় দৈনিক বিকাল বার্তা ও চ্যানেল ২৬ এর সিলেট বিভাগীয় ব্যুরোচীফ আব্দুল আলিম রানা এর সভাপতিত্বে এবং সদস্য সচীব জাতীয় দৈনিক যুগ-যুগান্তর এর সিলেট জেলা প্রতিনিধি লাকী আক্তার এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির যুগ্ম আহবায়ক জাতীয় দৈনিক যুগ-যুগান্তর এর সিলেট ব্যুরোচীফ কামরুল হাসান জুলহাস, যুগ্ম আহবায়ক জাতীয় দৈনিক কালজয়ী পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো: শাহীন আলম, সদস্য দৈনিক জাগ্রত সিলেট এর মোগলাবাজার থানা প্রতিনিধি মিজানুর রহমান, তালাশ টিভি ডট লাইভ এর দক্ষিণ সুরমা প্রতিনিধি জামান আহমদ, দৈনিক লাল সবুজের দেশ প্রতিনিধি মো: ফখর উদ্দিন, জাতীয় দৈনিক মুক্ত খবর এর নাজির হোসেন, সংহতি প্রকাশ করেন দৈনিক বিজয়ের কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার শাহান আহমদ চৌধুরী, সময় টিভি বাংলা এর সম্পাদক কল্লোল পাল সর্দার, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি মশাহিদ আহমদ, দৈনিক ক্রাইম তালাশ প্রতিনিধি মো: মঈন উদ্দিন, তালাশ টিভি ডট লাইভ এর ক্যামেরা পার্সন মারিয়া আক্তার রাশেদা প্রমূখ। সভায় প্রথমে বিগত জুলাইয়ের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সাংবাদিকদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সভায় আলোচনার মাধ্যমে সংগঠনের সদস্য বৃদ্ধি করা, সাংবাদিকদের অধিকার আদায়ে আন্দোলন এবং পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।