ঢাকাবুধবার , ৭ আগস্ট ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটে বিএনপি-জামায়াতের প্রেসব্রিফিংয়ে সাংবাদিক তুরাবকে স্মরণ

Today Sylhet24
আগস্ট ৭, ২০২৪ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক : হাসিনা সরকারের পতন পরবর্তী পরিস্থিতি নিয়ে সিেেলট পৃথক প্রেসব্রিফিং করেছে বিএনপি ও জামায়াতে ইসলামী। মঙ্গলবার বেলা আড়াইটায় বন্দরবাজারস্থ কার্যালয়ে প্রেসব্রিফিং করে সিলেট মহানগর জামায়াত। ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন মহানগর আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম। বক্তব্যে শহীদ সাংবাদিক তুরাবকে স্মরণ ও খুনের বিচারের দাবী তোলা হয়।

ব্রিফিং শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, সিলেটের সম্ভাবনায় তরুণ সাংবাদিক তুরাবকে নির্মমভাবে গুলী করে হত্যা করা হয়েছে। সেই হত্যার বিচারের উদ্যোগ না নিয়ে উল্টো তুরাব হত্যার মামলায় আমাদেরকে আসামী করা হয়েছে। যা জুলুমের চুড়ান্ত সীমা অতিক্রম। সাংবাদিক তুরাবসহ নিরীহ জনতার হত্যার বিচার নিশ্চিত করতে সাংবাদিকসহ সবাইকে এগিয়ে আসার আহŸান জানান তিনি।

এদিকে বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর কুমারপাড়াস্থ একটি রেষ্টুরেন্টে প্রেসব্রিফিং করে সিলেট জেলা ও মহানগর বিএনপি। সেখানে লিখিত বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। ব্রিফিংয়ের এক পর্যায়ে তিনি বলেন, আন্দোলনের সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সিলেটের সাংবাদিক এটিএম তুরাবসহ দেশের শহিদ হওয়া সাংবাদিকদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।