ঢাকাবুধবার , ৩১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

কোটা আন্দোলন : সিলেট নগরে গ্রেফতার ১৪৭

Today Sylhet24
জুলাই ৩১, ২০২৪ ২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : কোটা আন্দোলন কেন্দ্রিক সংঘর্ষের মামলায় সিলেট মহানগর এলাকা থেকে আরো ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত মহানগর এলাকায় গ্রেফতারকৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪৭ জনে। যা সোমবার ছিল ১৪৩ জন। গ্রেফতারকৃতদের মধ্যে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষ এবং সাধারণ শিক্ষার্থীরা রয়েছেন।

গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে ৪ জনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার ও মিডিয়া অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম।

সাম্প্রতিক কোটা আন্দোলনকে কেন্দ্র করে সিলেটে হামলা, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত মেট্রোপলিটন এলাকার ৪টি থানায় মোট ১১টি মামলা দায়ের করা হয়েছে। এগুলোর ১টি বাদে সবটিতেই পুলিশ বাদী। এসব মামলায় আড়াই’শ জনের নাম উল্লেখ থাকলেও অজ্ঞাত আসামি করা হয়েছে ১৭ হাজার জনকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।