ঢাকাশুক্রবার , ১২ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

দেড় কোটি টাকার চোরাই চিনিসহ গ্রেফতার ৫

Today Sylhet24
জুলাই ১২, ২০২৪ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেটে আবারও ভারত থেকে চোরাই পথে আসা কোটি টাকা মূল্যের লক্ষাধিক কেজির চিনির চালান জব্দ করা হয়েছে। এ সময় চিনির চালানের সঙ্গে জড়িত ৫ জনকে আটক করা হয়। বৃহস্পতিবার ভোরে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে চিনির চালানটি আটক করা হয়।

আটককৃতরা হলো, পাবনা জেলার সুজানগর থানার আন্দরকুটা গ্রামের মৃত রহিম প্রমানিকের ছেলে মো: হাফিজুর রহমান (২৭), পাবনা সদর থানার নাজিরপুর (কাজিপাড়া) গ্রামের বাদল প্রামানিকের ছেলে মো: রফিক হোসেন (৩২), একই গ্রামের মো: সিরাজ সিরাইয়ের ছেলে মো: হাফিজুর রহমান (২৮), রাজশাহী জেলার চারঘাট থানার খরের বাড়ি গ্রামের মো: আত্তার আলীর ছেলে মো: শিমুল হক (২৯), নাটোর জেলার সদর থানার মো: রমজান আলীর ছেলে মো: আরিফুল ইসলাম (২৫), পাবনা সদর থানার জালালপুর গ্রামের আব্দুস ছাত্তার বিশ্বাসের ছেলে সাইফুল ইসলাম (৩২) ও একই থানার বাবুল চারা গ্রামের জাহান শেখের ছেলে শাকিল শেখ (২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার তাহিয়াত আহমদ চৌধুরী। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র একটি টিম ভোর সাড়ে ৪টার দিকে শাহপরান থানাধীন সুরমা বাইপাস দিয়ে আসা ৭টি ট্রাক শাহপরান ব্রিজ এলাকা থেকে আটক করে। এ সময় বহরের পেছনের একটি ট্রাক পেছন থেকে পালিয়ে যেতে চেষ্টা করে। সঙ্গে সঙ্গে শাহপরান থানা পুলিশকে অবগত করলে শাহপরান (রহ.) মাজার তদন্তকেন্দ্র পুলিশের সহায়তায় মাজার এলাকা থেকে সেই ট্রাক আটক করি। ৭টি ট্রাক থেকে ১ লাখ ১৯ হাজার ৬শ’ কেজি ভারতীয় চোরাই জব্দ করা হয়েছে। মূল্য ১২০ টাকা করে যার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৫২ হাজার টাকা। অভিযানের পর আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।