ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটে ফের ৩৩৪ বস্তা চোরাই চিনিরসহ গ্রেফতার ১

Today Sylhet24
জুলাই ১০, ২০২৪ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সিলেটে ফের ট্রাকভর্তি ভারতীয় চোরাই চিনির একটি বড় চালান আটক করেছে পুলিশ। এ সময় এক চোরাকারবারী আটক হয়েছে। গতকাল ধৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটক চোরাকারবারি সাহেল মোল্লা (৪৫) জৈন্তাপুর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ।

মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত সহকারী কমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সোমবার রাতে মোগলাবাজার থানার দক্ষিণ নৈখাই এলাকা থেকে ভারতীয় চোরাই চিনিভর্তি একটি ট্রাক আটক করা হয়। এ সময় ট্রাক থেকে ৩৩৪ বস্তা চিনি জব্দ করা হয়। জব্দকৃত চিনির বাজার মূল্য প্রায় ২০ লাখ ৪ হাজার টাকা। আটক চোরাকারবারীদের বিরুদ্ধে মোগলাবাজার থানায় মামলা হয়েছে।

প্রসঙ্গত, গেল কয়েক মাস ধরে প্রতিদিনই সিলেটে ভারতীয় চোরাই চিনির চালান আটক করছে পুলিশ। এতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতার নাম সামনে আসছে। ইতোমধ্যে গ্রেফতারও হয়েছেন কয়েকজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।