ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

লন্ডনে রাইটস অব দ্যা পিপলের হিউম্যান রাইটস এক্টিভিস্টস ট্রেনিং প্রোগ্রাম সম্পন্ন

Today Sylhet24
জুন ২৭, ২০২৪ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : যুক্তরাজ্যভিত্তিক মানবাধিকার সংগঠন ‘রাইটস অব দ্যা পিপল’ এর উদ্যোগে দিনব্যাপী হিউম্যান রাইটস এক্টিভিস্টস ট্রেনিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) লন্ডনের মাইক্রোবিজনেস সেন্টারের হল রুমে উক্ত ট্রেনিং সম্পন্ন হয়।

সংগঠনের সভাপতি আসাদুজ্জামান সাফি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত ট্রেনিং প্রোগ্রামে স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন রিলেশনশিপ থেরাপিস্ট এবং কমিউনিটি এক্টিভিস্ট আজমল মাসরুর, সাপ্তাহিক সুরমার সম্পাদক শামসুল আলম লিটন, ট্রেইনর এডাল্ট এডুকেশন এর টিউটর সৈয়দ জুলকারনাইন জুম্মা। ট্রেনিং শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

ট্রেনিংয়ে অংশ নেন মানবাধিকার কর্মী- নুরুল ইসলাম মাসুদ, মো: জুমেল হোসাইন, মো: সানাউর রহমান চৌধুরী, মো: কাওসার আহমদ, আবুল কালাম আজাদ লস্কর, আব্দুল কুদ্দুস, কাওসার আহমদ রিফাত, শাহরিয়ার হোসেন সাকিব, রোহান তারিক, মো: আব্দুল্লাহ নাঈম, মোশাহিদ আলী, জুনায়েদ আহমদ, মারুফ উদ্দিন, মো: মাসুম আহমদ, আব্দুল্লাহ আল আমীন, তানভীর আহমদ চৌধুরী, বিপ্লব মাহমুদ, মো: হাফিজুর রহমান, আব্দুল বাছির, মো: আবুল হাসনাত খান, আব্দুল মুমিন রাহি, শামীম আহমদ, মো: মুয়াজুল কে মাহাদী, মো: সালাহ উদ্দিন গাজী, কাজী মোহাম্মদ এমদাদ, মো: রেজাউল করিম, সঞ্জয় মল্লিক, মো: আব্দুল কাদির, আলমগীর সামি, আজমীনা আক্তার জুঁই, এবাদুর রহমান, এনামুল হক সাব্বির, শাহিন সরকার, মো: গোলাম জামিয়া, এ জে এম মিসবাহ উদ্দিন, সামি ইসলাম, জামিল আহমদ, নিলুফা পারভীন, সৈয়দা রিপা বেগম, ফেরদৌস আহমদ ও সৈয়দ ফায়েদ আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।