ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে দক্ষিণ সুরমা ছাত্রলীগের মানববন্ধন

Today Sylhet24
জুন ১২, ২০২৪ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : সামাজিক যোগাযোগ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি ও বিদেশে বসে দেশবিরোধী প্রচারণার প্রতিবাদে মানববন্ধন করেছে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার বিকেলে নগরীর কাজিরবাজার ব্রিজ এলাকায় উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রবাসে বসে বিএনপি-জামায়াত কর্মী হাসান রশীদ চৌধুরী, মোঃ জামাল মিয়া, সানজিদা ইসলাম তমা, হাসিবুর রহমান ও সুয়েবুর রহমান গংসহ কতিপয় দেশবিরোধী চক্র ফেইসবুকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের কটুক্তি করে যাচ্ছে। তারা বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে দেশবিরোধী নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসবের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করায় ঐ চক্রটি আমাদেরকেও হুমকী দিচ্ছে। অবিলম্বে এসব দেশবিরোধীদের আইনের মাধ্যমে দেশে এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর আহ্বান জানান তারা।

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামছুদ্দোহা সাদির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাতের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতাফ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ, উপ সম্পাদক মীর আব্বাস উদ্দীন ও রায়হান আহমেদ, সদস্য রিফাত আহমেদ, রেদওয়ান, রুম্মান হোসেন, সাগর আহমেদ, সুজন আহমেদ রুহিত, আবির, আরাফাত,পংকজ দেবনাথ, শাহজাদা আরিফ, মোঃ রফিক, জনি, নাসির, ও রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।