ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

টিলাধসে মৃত্যুর ঘটনায় মামলা

Today Sylhet24
জুন ১২, ২০২৪ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেটে টিলাধসে স্বামী-স্ত্রী ও তাদের দুই বছরের শিশুসন্তান নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার রাতে এসএমপির শাহপরান থানায় নিহতের চাচাতো ভাই মো. আগা রফিক উদ্দিন বাদী হয়ে অপমৃত্যুর মামলা করেন।

এরআগে সোমবার সকাল ৭টার দিকে নগরীর মেজরটিলা চামেলীবাগ এলাকায় টিলার মাটি ধসে পড়ে আগা করিম উদ্দিনের (৩৪) ঘরের ওপর। এতে আগা করিম উদ্দিন, তার স্ত্রী শাম্মী আক্তার (২৬) এবং তাদের দুই বছর বয়সী সন্তান তানিমের মৃত্যু হয়। পরে সেনাবাহিনীসহ উদ্ধারকারী দল দুপুর দেড়টার দিকে মাটি সরিয়ে তাদের লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, মাটির নিচ থেকে চাপা পড়া অবস্থায় ওই তিনজনের লাশ উদ্ধারের পর সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়। নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই গতকাল সন্ধ্যায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।

এসএমপির শাহপরান থানার পরিদর্শক (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ হস্তান্তর করার পর পরিবারের পক্ষ থেকে অপমৃত্যুর মামলা করা হয়েছে।

এদিকে সোমবার রাত ১০টার দিকে স্থানীয় চামেলীবাগ মসজিদে জানাজা শেষে নিহতদের বাড়ির পাশের কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান নিহত করিম উদ্দিনের প্রতিবেশী ফরহাজুল ইসলাম। তিনি বলেন, প্রথমে আগা করিম উদ্দিনকে দাফনের পর তার ছেলেকে দাফন করা হয়েছে। পরে স্ত্রীর দাফন সম্পন্ন হয়। তাদের পাশাপাশি তিনটি কবরে শায়িত করা হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে তাদের শিশু ছেলের লাশটি দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।