ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

গরু’র ট্রাক ছিনতাকালে ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

Today Sylhet24
জুন ১২, ২০২৪ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : সিলেটে চিনি কাণ্ডের পর কিনে আনা গরু ছিনতাইকালে এক ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের কাছ থেকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেন।

তার নাম তোফাজ্জল হোসেন (২১)। তিনি তারাপুর চা বাগানের ও পীরমহল্লা এলাকার বাসিন্দা সেলিম মিয়ার ছেলে ও পশ্চিম পীর মহল্লার ছত্তার মিয়ার ছেলে নূর ইসলাম (২৪) ও একই এলাকার আহমদুর রহমান খোকনের ছেলে মো: উমর ফারুক সফি। এরমধ্যে তোফাজ্জল ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

জানা যায়, কোম্পানীগঞ্জ টুকরবাজার থেকে ৩ টি গরু নিয়ে সিলেট মেট্রো-ন-১১-১৬৮৬ নম্বরের একটি পিকআপ এয়ারপোর্ট থানার বাইপাস এলাকায় আসামাত্র ৪টি মোটরসাইকেল পিকআপের পিছু নেয়। এ সময় ৮জন ছিনতাইকারী ড্রাইভারকে হুমকি দিয়ে গাড়ি থামানোর চেষ্টা করে। ড্রাইভার কৌশলে দ্রæতগতিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের পাশে নিয়ে আসলে পরিবহন শ্রমিকরা ১জনকে আটক করে। এ সময় বাকিরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন আটক করে। পরে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকালে ব্যবহৃত চাকু উমর ফারুক সফি গ্রেফতার করে।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া বলেন, ৪টি মোটরসাইকেল দিয়ে ছিনতাইকারীরা এসেছিল। থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।