ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

বাংলা প্রেসক্লাব মিশিগানের নয়া কমিটি গঠন : সভাপতি শামীম, সম্পাদক আশিক

Today Sylhet24
মে ১৩, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

মিশিগান প্রতিনিধি : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে উত্তর আমেরিকার বৃহত্তম বাংলা মিডিয়া প্ল্যাটফর্ম বাংলা প্রেসক্লাব মিশিগানের নির্বাচন সম্পন্ন হয়েছে।

রোববার স্থানীয় সময় দুপুরে প্রেসক্লাব সভাপতি চিন্ময় আচার্য্যর সভাপতিত্বে ও সেক্রেটারি কামরুজ্জামান হেলালের পরিচালনায় সভায় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কণ্ঠ ভোটে ১৩ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়। এক বছর মেয়াদি কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন খোয়াই সম্পাদক শামীম আহসান ও সেক্রেটারি ডিবিসি নিউজের মিশিগান প্রতিনিধি আশিকুর রহমান।

এ ছাড়া সহ সভাপতি হয়েছেন এনটিভি মিশিগান প্রতিনিধি সেলিম আহমেদ ও সুপ্রভাত মিশিগানের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন টিবিএন২৪ টেলিভিশন ও ঢাকা পোস্টের মিশিগান প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল, সাংগঠনিক সম্পাদক পদে বাংলা ভিশনের মিশিগান প্রতিনিধি সাহেল আহমেদ, কোষাধ্যক্ষ পদে দৈনিক জালালাবাদের মিশিগান প্রতিনিধি সুলায়মান আল মাহমুদ, প্রচার সম্পাদক পদে টিবিএনের মাহফুজুর রহমান নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদের নির্বাহী সদস্য হয়েছেন সাবেক সভাপতি সৈয়দ সাহেদুল হক, চিন্ময় আচার্য্য, সাবেক সেক্রেটারি কামরুজ্জামান হেলাল, সাংবাদিক মুজিবুর রহমান শাহীন ও মৃদুল কান্তি সরকার। এ ছাড়া সাংবাদিক দেওয়ান কাওসার, জনকণ্ঠ প্রতিনিধি রফিকুল হাসান তুহিন, গ্লোবাল টিবি প্রতিনিধি সৈয়দ আসাদুজ্জামান সোহান ও সাংবাদিক তাসনিয়া তাবাসসুম আলভী কমিটির সাধারণ সদস্য মনোনীত হয়েছেন।

বিগত দিনের কার্ক্রম সুন্দরভাবে পরিচালনা ও যথাসময়ে প্রেস ক্লাবের কমিটি উপহার দেওয়ায় সদ্য বিদায়ী সভাপতি সুপ্রভাত সম্পাদক চিন্ময় আচার্য্য ও সেক্রেটারি আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলালকে সবাই ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।