ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

নদীপথের নিরাপত্তা নিশ্চিতে নৌ-পুলিশ বন্ধু হয়ে কাজ করতে চায়-এসপি আল মামুন

সিলেট জার্নাল ডেস্ক
এপ্রিল ৩, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নৌ-পুলিশ সিলেট অঞ্চলের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেছেন, নদীপথে ব্যবসা-বাণিজ্য সহ সার্বিক নিরাপত্তা দিতে নৌ-পুলিশ কাজ করছে। ঈদুল ফিতর উপলক্ষে অপরাধ কর্মকান্ড পরিচালনা করার জন্য নদী পথকে বেচে নেয় অপরাধীরা। নৌ-পথে চাঁদবাজী, অবৈধ পণ্য পরিবহন, নৌ-ডাকাতি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে নৌ-পুলিশ পরিচালনা করবে শাড়াসী অভিযান। এসব অভিযানে বিশেষ বিশেষ ক্ষেত্রে নেয়া হবে থানা পুলিশের সহায়তা। নদীপথের নিরাপত্তা নিশ্চিত করতে নৌ-পুলিশ জনগণের বন্ধু হয়ে কাজ করতে চায়।

সোমবার (১এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির উদ্যোগে শহরের পুরাতন কাষ্টম রোডে (ফাঁড়ির সামনে) ঈদুল ফিরত উপলক্ষে সকল অংশিদারদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন।

ছাতক নৌ-পুলিশের এসআই বাদল পীরের সভাপতিত্বে ও এসআই ফরিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক, ছাতক থানার অফিসার ইনচার্জ মো. শাহ্ আলম।

সভায় ব্যবসায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন
ছাতক বাজার একতা বালু ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি আব্দুস সাত্তার, সমিতির সাবেক সাধারন সম্পাদক দিলোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সমছু মিয়া’র দাবীর প্রেক্ষিতে ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির জন্য একটি স্পীডবোর্ড বরাদ্দ দেয়ার ঘোষনা দেন এসপি।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন আরও বলেন,
ব্যবসায়ী, নৌ-যানের মালিক-শ্রমিক সহ সকলের সার্বিক সহায়তার প্রয়োজন। দেশের নৌ-পথে ছাতক অঞ্চল থেকে চাঁদাবাজী শুরু হয় বলে উল্লেখ করে তিনি বলেন, এ অঞ্চলের মানুষের সহায়তা নিয়ে চাঁদাবাজীর কলংক দুর করতে চায় নৌ-পুলিশ।

সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম। সাংবাদিক বিজয় রায়, আজির উদ্দিন, হাজী বুলবুল মিয়া, সুজন মিয়া, জে আলম, জায়নুল আবেদীন, ডালিম মিয়া, বিআইডাবালুডিএর ইজারাদার সোহাগ আহমদ, চেলা নদীর ইজারাদার সজীব চৌধুরী সহ ব্যবসায়ী, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।