ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

দিরাই এসোসিয়েশন কানাডা’র আত্নপ্রকাশ

admin
মার্চ ২৪, ২০২৪ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

 

কানাডায় বসবারত সুনামগঞ্জের দিরাই উপজেলাবাসীর এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ শে মার্চ) কানাডার স্থানীয় সময় বিকেল পাঁচটায় টরোন্টোর ড্যানফর্থ এভিনিউয়ের উন্দাল রেস্টুরেন্টে ফজলুল করিমের সভাপতিত্বে ও শাহিয়ান কানন ও রুম্মান আহমদের যৌথ পরিচলনায় মতিবিনিময় সভা অনুস্টিত হয়।
মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে সমাজ সেবামুলক সামাজিক সংগঠন ‘দিরাই এসোসিয়েশন কানাডা’ নাম করণ করা হয়। এবং ফজলুল করিমকে আহ্বায়ক, কফিল উদ্দিন, নিকলেশ রায়, মোশতাক চৌধুরী, কামিল হোসাইন, শাহিয়ান কানন কে যুগ্ন আহ্বায়ক ও রুম্মান আহমদকে সদস্য সচিব করে ছয় সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এতে বক্তব্য রাখেন দিলোয়ার হোসাইন বকুল, কফিল উদ্দিন, নাজমুল হক, নিকলেশ রায়, মোশতাক চৌধুরী, মিজানুর রহমান জিতু, কামিল হোসাইন, আল মরিয়াদ তনয়, আনোয়ার হোসেন, পিয়াস রায় প্রমুখ। এসময় বক্তারা বলেন কানাডায় বসবাসরত সকলকে একতাবদ্ধ হয়ে কমিউনিটির ও দিরাই উপজেলাবাসীর কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কাজী শিহাব উদ্দিন চৌধুরী। উপস্থিত ছিলেন কানাডায় বসবাসরত দিরাই উপজেলার ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।