ঢাকামঙ্গলবার , ১৯ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সুনামগঞ্জ সীমান্তে কয়লা আনতে ভারতে গিয়ে ফের মৃত্যু দুই

admin
মার্চ ১৯, ২০২৪ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত দিয়ে চোরাই পথে ভারত অনুপ্রবেশ করে কয়লা আনতে গিয়ে ফের দুই বাংলাদেশি শ্রমিক নিহতের খবর পাওয়া গেছে।
১৮ই মার্চ সোমবার একই দিনে বরুঙ্গা ছড়া নামক সীমান্ত দিয়ে ভারত অনুপ্রবেশ করলে ভারতের বিএসএফ এর হাতে আটকা পরে (৩) বাংলাদেশী, সারাদিন পেরিয়ে এলাকাবাসীর সহযোগিতায় সন্ধ্যার দিকে চাড়িয়ে আনেন আটকা পড়া তিন বাংলাদেশিকে।
এর আগে গেল ১৪ মার্চ কয়লা আনতে ভারতে গিয়ে এক বাংলাদেশি শ্রমিক মারা যায়।
এক সপ্তাহের ব্যবধানে এ তিন বাংলাদেশি শ্রমিকের মৃত্যুর ঘটনায় সীমান্তবর্তী বাসিন্দারা ক্ষোভ জানিয়েছেন।
নিহত দুজন হলেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাকমা নয়াপাড়া গ্রাামের সাহাব উদ্দিনের ছেলে খাইরুল ইসলাম (২৪) ও রমজান আলীর ছেলে মুখলেস মিয়া(২৩)।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে ট্যাকেরঘাট সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১১৯৮ এলাকায় কয়লার কোয়ারির ভেতরে এ দুই শ্রমিক দুর্ঘটনায় পতিত হোন।
খবর পেয়ে রাত ৯টার দিকে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন। তবে পৃথক এ দুই ঘটনায় ট্যাকেরঘাট বিজিবির ক্যাম্প কমান্ডার কোনো মন্তব্য করতে রাজি হননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।