ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন এম. বাবর লস্কর

admin
মার্চ ১৪, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটিতে ২য় বারের মত সদস্য মনোনীত হয়েছেন সাবেক ছাত্রনেতা, বঙ্গবন্ধু ঐক্য পরিষদ বাংলাদেশের সাধারণ সম্পাদক, নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদের মহাসচিব পদকপ্রাপ্ত যুব সংগঠক এম. বাবর লস্কর।
গত ১২ মার্চ কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ও ধর্ম বিষয়ক উপকমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশবন্দী স্বাক্ষরিত পেডে ধর্ম বিষয়ক উপকমিটির তালিকা প্রকাশ করা হয়। এতে এম. বাবর লস্করকে ওই উপকমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।
এম. বাবর লস্কর বলেন, ছাত্রলীগের রাজনীতি দিয়ে জীবন শুরু করেছিলেন। আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত। কেন্দ্রীয় আওয়ামী লীগ আমাকে মূল্যায়ন করেছে। এজন্যে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপিকে ধন্যবাদ জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।