ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল শুক্রবার

admin
মার্চ ১২, ২০২৪ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল আগামী ৪ রমজান শুক্রবার (১৫ মার্চ) নগরীর ধোপাদিঘীরপারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন ০১৭১২৫১৫৮৩২, সমিতির অর্থ সম্পাদক ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ মাসুদ কাজী ০১৭১৫৩৭৯২১৫, সদস্য সচিব ও সমিতির শিক্ষা সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুল হালিম ০১৩০৩৮১৯৬৬১, সহ অর্থ সম্পাদক রফিক মিয়া ০১৭১২৮১৮০৩৯ নাম্বারে যোগাযোগ করে সমিতির সংশ্লিষ্ট সদস্যবৃন্দ দাওয়াত কার্ড সংগ্রহ করার জন্য আহবান জানানো হয়েছে।

এদিকে ইফতার মাহফিল সফলের লক্ষ্যে এক প্রস্তুতি সভা গত ১১ মার্চ সোমবার সন্ধায় সোবহানীঘাটে অনুষ্ঠিত হয়েছে। সভায় সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঐতিহ্যবাহী সিলেটস্থ চাঁদপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল সুন্দর ও সফল করতে সমিতির সবাইকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন সমিতির সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।