ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ফটো সাংবাদিক মামুন হোসেনের উপর হামলা: বিপিজেএ’র নিন্দা

admin
মার্চ ১২, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক খোলা কাগজ সিলেট অফিসের আলোকচিত্রী ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সদস্য মামুন হোসেনের উপর সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা কর্তৃক হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম বলেন, মামুন হোসেন সিলেটের একজন কর্ম দক্ষ মেধাবী পরিশ্রমী ফটো সাংবাদিক। তিনি পেশাগত দায়িত্ব অত্যন্ত গুরুতের সাথে সবসময় পালন করে থাকেন। তার মত একজন পরিচ্ছন্ন মেধাবী ফটো সাংবাদিকের উপর হামলা অত্যন্ত ন্যাক্কার জনক। হামলার তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে হামলাকারী  সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানাচ্ছি।

উল্লেখ : মঙ্গলবার (১২ মার্চ) বিকাল সাড়ে ৫টায় নগরীর মদিনা মার্কেট এলাকায় দলবল নিয়ে রেজা সাংবাদিক মামুন হোসেনের উপর হামলা চালায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।