ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

সিলেট নগরীতে তিনদিন ব্যাপী নারী উদ্যোক্তাদের পণ্য মেলা শুরু

admin
মার্চ ৮, ২০২৪ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উইমেন ফর উইমেন রাইটস এর উদ্যোগে সিলেট নগরীতে তিনদিন ব্যাপী ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পণ্য নিয়ে মেলা শরু হয়েছে।

গতকাল (৭মার্চ বৃহস্পতিবার) নগরীর পশ্চিম সুবিদবাজারস্থ সোনার বাংলা কমিইনটি সেন্টারে আয়োজিত এই মেলার শুভ উদ্বোধন করেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, উইমেন ফর উইমেন রাইটস সভানেত্রী সামিয়া চৌধুরী, মেলার আহ্বায়ক আরমান আরা জলি, নূরুন্নাহার ঝুমুর, এলি ইসলাম, রেশমা জান্নাতুর রুমা প্রমুখ।

উইমেন ফর উইমেন রাইটস এর আয়োজিত এ ‘ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের পণ্য মেলা’ প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০টা পর্যন্ত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য উন্মুক্ত থাকবে। তিনদিন ব্যাপী এই মেলা ৯মার্চ শনিবার রাত দশটা পর্যন্ত চলবে।
মেলায় স্টলগুলো মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের পোশাক, জুয়েলারি, হস্তশিল্প, হোম মেইড ফুড, ফুল ও বইয়ের বিপুল সমাহার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।