ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

নগরীর চৌহাট্টায় আইওয়ান মোবাইল শপের উদ্বোধন

admin
মার্চ ৮, ২০২৪ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

দি সিলেট চেম্বার অব কমাস এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি তাহমিন আহমদ বলেছেন, অ্যান্ড্রয়েড মোবাইল ফোন বিশে^র বিভিন্ন দেশের বাংলাদেশের ব্যবসায়ীদেও বানিজ্যিক যোগাযোগ সহজ ও সুবিধা করে দিয়েছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলের প্রচেষ্টায় দেশ ডিজিটাল বাংলাদেশে পরিনত হচ্ছে।

উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যহত থাকলে আগামীতে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে। বর্তমানে মোবাইল ফোন ব্যবহারের মাধ্যমে আমরা বিশে^র সাথে ব্যবসায়ীক ও সামাজিক যোগাযোগের সুবিধা ভোগ করছি। বিশে^্র নামিদামি বিভিন্ন মোবাইল কোম্পানীগুলো বাংলাদেশের সাথে তাদের ব্যাবসায়িক কর্যক্রম পরিচালনা অব্যহত রাখছে। যার মধ্যে উন্নত মানের অ্যন্ড্রয়েড ও আইফোন রয়েছে। এই ওয়াল্ড ওয়াইজ ফোন আমাদের দেশের নাগরিকরা অতি সহজে ব্যবহার করতে পারছে।

দেশের অর্থনৈতিক উন্নয়নে বিশে^র সাথে বাংলাদেশের ব্যবসায়ীদের বানিজ্য আরো সহজি করণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কার্যক্রম আরো জোরদার করার আহবান জানান। সেইসাথে সিলেট চেম্বার এব্যাপারে সকল ধরনের ব্যবসায়িক উন্নয়ন কর্যক্রমে পাশে থাকবে। এবং এখন থেকে সিলেটেও আইওয়ান মোবাইল শপের মাধ্যমে আইফোন হাতে পাবে ও সকল ধরনের সাভির্স সুবিধা পাবে সিলেটবাসী।

গতকাল (৭ মার্চ বৃহস্পতিবার) সিলেট নগরীর চ্যেহাট্টায় আই ওয়ান মোবাইল শপের উদ্বোধনকালে তিনি একথা বলেন।
এসময় অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ইসরাক আহমদ রকি, আই ওয়ান মোবাইল শপের সত্বাধিকারী কাওছার আহমদ, সদানন্দ চক্রবর্তী, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, অঅসিক মিয়া, গালিব চৌধুরী অমিত, তানিম আহমদ, এনায়েত আহমদ, আবু হাসনাত, স্টালিন পাল, রিয়াদুল ইসলাম ইমন, তাহসান, দিপংকর দ্বীপ, নুরুল আমিন জনি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।