ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

ফেইসবুকে সরকারবিরোধী প্রচারণার প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন

Today Sylhet24
ডিসেম্বর ১৫, ২০২৩ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

জগন্নাথপুর প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সরকারবিরোধী প্রচারণা ও প্রধানমন্ত্রীসহ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে কটুক্তির প্রতিবাদে জগন্নাথপুরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন কমপ্লেক্সের সামনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহাগ আহমেদ শোভনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক কাওসার আহমেদ ও প্রচার সম্পাদক বাছিত আহমেদ সায়মন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা রাজেদ তালুকদার, পাবেল আহমেদ, মোঃ সুহাগ আহমেদ সোহান, বিদ্রোহী সালাউদ্দীন, রাজন আহমদ, তানভীর আলম, মাহিন মিয়া, নাদিম তালুকদার, সোহান, শাওন আহমেদ, মিজান খন্দকার ও শাহিন চৌধুরী প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন কতিপয় দেশদ্রোহী বিদেশে বসে সরকারবিরোধী প্রচারণা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় জগন্নাথপুরের শাহরিয়ার হোসেন সাকিব নামের এক বখাটে যুবক বিদেশে বসে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রীসহ সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী-এমপি এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের নিয়ে নানা কটুক্তি করে যাচ্ছে। সাকিবসহ দেশবিরোধী চক্রের বিরুদ্ধে সরকারকে কার্যকর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।